scorecardresearch
 

Mohammad Shami Hasin Jahan: প্রেমে পড়লেন মহম্মদ শামির স্ত্রী হাসিন? নতুন রিলে শুরু জল্পনা

নতুন করে প্রেমে পড়লেন মহম্মদ শামির (Mohammad Shami) স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan)? অভিনেত্রীর নতুন রিল এবার সেই প্রশ্নই তুলে দিচ্ছে। একের পর এক ছবি ভিডিও-পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন হাসিন।

Advertisement
হাসিন জাহান হাসিন জাহান
হাইলাইটস
  • ফের রিল বানালেন হাসিন
  • ভাইরাল ভিডিও

নতুন করে প্রেমে পড়লেন মহম্মদ শামির (Mohammad Shami) স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan)? অভিনেত্রীর নতুন রিল এবার সেই প্রশ্নই তুলে দিচ্ছে। একের পর এক ছবি ভিডিও-পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন হাসিন। এবারও ঠিক তেমনটাই হল। ১৯৯৪ সালে মুক্তি পাওয়া 'হাম আপকে হ্যাঁয় কৌন' সিনেমার গান 'ম্যায় হু তেরি সজনি'গানের সঙ্গে রিল বানালেন হাসিন। 

সম্প্রতি সিনেমায় অভিনয় করেছেন হাসিন
কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর প্রথম সিনেমা 'রিয়্যালিটি শো'। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছে প্রয়াত কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে (Soumitra Chatterjee)। এটাই তাঁর শেষ ছবি। বক্স অফিসে খুব একটা ভাল কিছু করতে পারেনি 'রিয়্যালিটি শো'। তবে সোশ্যাল মিডিয়ায় সবসময়ই হিট ভারতীয় দলের বোলার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। 

আরও পড়ুন: প্রথম ভারতীয় মহিলা ফুটবলার হিসেবে ইতিহাস মনীষার, গড়লেন এই রেকর্ড

হাসিন জাহান
হাসিন জাহান

শামির সঙ্গে থাকেন না হাসিন
হাসিন জাহান একজন মডেল, মহম্মদ শামি এবং হাসিন জাহান ২০১৪ সালে বিয়ে করেছিলেন। দুজনের একটি মেয়েও আছে, মহম্মদ শামি প্রায়ই তাঁর মেয়ের সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ২০১৮ সালে, হাসিন জাহান ভারতের বোলার মহম্মদ শামির বিরুদ্ধে অনেকগুলি অভিযোগ করেছিলেন, যার পরে দু'জনের মধ্যে একটি বড় বিরোধ হয়েছিল। মহম্মদ শামির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, হেনস্থার অভিযোগ এনেছিলেন হাসিন জাহান। মামলা চললেও এখনও বিবাহ বিচ্ছেদ হয়নি দুই জনের। 

Advertisement

আরও পড়ুন: ধাওয়ানের ভাংড়া, বাটলারকে নাচ শেখান দেখুন চাহাল-ধনশ্রীর সেরা ৫ রিল

স্বাধীনতা দিবসের দিনে অদ্ভুত দাবি তোলেন হাসিন
হাসিন জাহান তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন, যার মাধ্যমে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী  অমিত শাহের (Amit Shah) কাছে দেশের নাম পরিবর্তন করার আবেদন জানান। যদিও তার সমর্থনে যুক্তি দিয়েছেন হাসিন। মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান এক ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, 'আমাদের দেশ, আমাদের সম্মান। আমি ভারতকে ভালোবাসি। আমাদের দেশের নাম শুধু হিন্দুস্তান বা ভারত হওয়া উচিত।' 

হাসিন জাহান
হাসিন জাহান

কিছুদিন আগে আরও একটি রিল বানিয়ে ভাইরাল হয়েছিলেন হাসিন
হাসিন, ইনস্টাগ্রামে নিয়মিত রিল তৈরি করেন। পেশায় অভিনেত্রী হাসিন। সম্প্রতি হাসিন জাহান একটি ভিডিও পোস্ট করেছেন, যাতে তাঁকে একটি সংলাপ বলতে শোনা যায়। হাসিন জাহান এখানে সংলাপটি বলেন, 'ভালবাসা আমার জন্য নয়, যুদ্ধ করতে চাইলে কথা বলো'। হাজার হাজার মানুষ হাসিন জাহানের এই ভিডিও দেখেছেন এবং তাঁর ভিডিওতে মন্তব্য করেছেন।    

Advertisement